রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

মোঃ নজরুল ইসলাম লাভলু

প্রকাশিত: ০০:৩১, ১৩ মে ২০২২

রাইখালীর দূর্গম সীতাপাহাড়ে সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় দু`জন আহত 

রাইখালীর দূর্গম সীতাপাহাড়ে সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় দু`জন আহত 
সন্ত্রাসী হামলায় আহতরা। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের দূর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় স্থানীয় দোকানদার থোয়াই চাই মারমা (৫৩) এবং তার সহধর্মিণী চিংঞো মারমা (৪০) গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যা প্রায় সাড়ে ৭ টায় এ ঘটনা ঘটে বলে জানান, আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা।

তিনি জানান, ওইদিন (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অস্ত্র ও লাঠি নিয়ে এসে আমাদের দোকানে বাবা এবং মা'য়ের উপর আক্রমণ চালায়। তারা লাঠি দিয়ে বাবা-মা'কে বেদম প্রহার করে চলে যায়। সন্ত্রাসীরা সকলে সবুজ পোশাক পরিহিত ছিল বলে জানায় তিনি। 

পরে তার পরিবারের সদস্যরা আহত দুই জনকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভেঙ্গে যায় এবং বাম হাতে ক্ষত রয়েছে। এছাড়া তার সহধর্মিণীর কোমরে মারাত্বক আঘাত রয়েছে। 

রাইখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা এদের মেরেছে সে বিষয়ে অবগত নই।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

 

জনপ্রিয়