• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

রাঙ্গামাটি

কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত, আটক ১

কাপ্তাই প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১০:১৭, ১ অক্টোবর ২০২২

কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত, আটক ১

কাপ্তাইয়ে ছুরিকাঘাতে গুরুত্বর আহত আবুল কালাম।


কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পূর্ব শত্রুতা ও জুয়া খেলাকে কেন্দ্র করে ওই যুবককে ছুরিকাঘাত করা হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে নতুন বাজার সংলগ্ন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের অভ্যন্তরে এঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কাপ্তাই শিল্প এলাকায় বসবাসরত নুর হোসেন প্রকাশ নুরুর ছেলে মোঃ রনি হোসেন (২০) নতুন বাজারে বসবাসরত কেপিএম টিলার আবুল হোসেনর ছেলে মোঃ আবুল কালামকে (২২) ছুরিকাঘাত করে। রনির নিকট রাখা ছুরি দিয়ে আবুল কালাম কে পেটে ও বুকে আঘাত করা হয় বলে স্থানীয়রা জানায়। এতে ওই যুবকের শরীরে ৫টি গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। গুরুত্বর আহত যুবককে প্রথমে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ওইদিন সন্ধ্যায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই কাপ্তাই ফাঁড়ির পুলিশ ঘাতক যুবকে আটক করেছে।

কাপ্তাই ইউনিয়নের মহিলা সদস্য সেলিনা পারভিন জানান, এটা অনেক আগের ঘটনার জের। বেশ কিছুদিন আগে রনিকে কয়েক যুবক মিলে স্কুলের ফটকের ভিতর আটকে রেখে মারধর করে। সে ঘটনার জেরে এই ঘটনা ঘটতে পারে বলে তিনি মন্তব্য করেন।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান, শুনেছি জুয়া খেলাকে কেন্দ্র করে উক্ত ঘটনা ঘটেছে। তদন্তের পর রহস্য উদঘাটিত হবে।

এলাকাবাসী জানান, কাপ্তাইয়ের শিল্প এলাকা, জাকির হোসেন স’ মিল এলাকা, নৌবাহিনী সড়ক, কাপ্তাই স্কুলের আশপাশ, লগগেইট, নতুন বাজার ও জেটিঘাট এলাকায় মাদকদ্রব্য ও জুয়ায় সয়লাব। মাদকের সাথে যুবকরা জড়িয়ে একের পর এক ঘটনা ঘটাচ্ছে। আহত আবুল কালামের বড় ভাই আল আমিন বাদি হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

মন্তব্য করুন: