রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:০৫, ২ ফেব্রুয়ারি ২০২৩

​​​​​​​কাপ্তাই অফিসার্স ক্লাবে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

​​​​​​​কাপ্তাই অফিসার্স ক্লাবে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কাপ্তাই উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে গত বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায়। উপজেলা সদর শিশু পার্ক ব্যাডমিন্টন কোর্টে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডিভিএল (deep digers ltd) এর সহযোগিতায় প্রতিযোগিতা গত ১০ জানুয়ারি হতে শুরু হওয়া ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ান হন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন এবং রানার আপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী। ব্যাডমিন্টন দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান ও কাইফ জুটি এবং রানারআপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী ও উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জুটি।

মহিলাদের কেরাম দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিলেটর ঝিমি চাকমা ও তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা জুটি এবং রানার্সআপ হন সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জুটি।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

বিদায়ী ইউএনও ও অফিসার্স ক্লাবের সভাপতি মুনতাসির জাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিআরডিবি কর্মকর্তা আবদুল্লা আল বাকেরের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন ও কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়