রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

মোঃ নজরুল ইসলাম লাভলু (কাপ্তাই প্রতিনিধি):-

প্রকাশিত: ১৮:৫৪, ৩ ফেব্রুয়ারি ২০২৩

কাপ্তাইয়ে মহিলার হামলায় পিডিবি স্টাফ আহত

কাপ্তাইয়ে মহিলার হামলায় পিডিবি স্টাফ আহত
 হামলায় আহত পিডিবি স্টাফ আলামিন। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

কাপ্তাই থানায় সাধারণ ডায়েরী করার পর হতে প্রাণ নাশের হুমকি ও হামলা করার অভিযোগ উঠেছ। কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যৎ কেন্দ্রের একজন স্টাফের ওপর মহিলা কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জনৈক মোঃ আল আমিন পূর্ব শত্রুতার জের ধরে হোসনে আরা বেগম, নূর মোহাম্মদ পাটোওয়ারী ও ওসমান গণি এই ৩ জনের বিরোদ্ধে কাপ্তাই থানায় একটি জিডি করেন সম্প্রতি। এর প্রেক্ষিতে প্রায় অভিযুক্তরা মোবাইলে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে আল আমিনকে। গত বুধবার প্রায় রাত ৯টায় কর্ণফুলী বিদ্যুৎ কেন্দ্র হাসপাতাল হতে কাঠালতলী চৌধুরীছড়া  রাস্তার মোড়ে যাওয়ার পথে হোসেন আরা বেগম ও পাটোয়ারী অতর্কিত লাঠি দিয়ে আল আল আমিনের উপর হামলা করে। হামলায় আল আমিন আহত হয়ে বর্তমানে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

এদিকে, হাসপাতালে ভর্তি হওয়ার পরও অভিযুক্ত ওসমান গনি তাকে প্রাণ নাশের হুমকি প্রদান করছে বলে তিনি অভিযোগ করেন। বর্তমানে আল আমিন নিরাপত্তা হীনতায় ভুগছে।

এ প্রসঙ্গে শুক্রবার (৩ ফেব্রুয়ারী) অভিযুক্ত হোসেন আরা বেগম বলেন, ‘তাকে আল আমিন রাতে হামলা করেছে। কিন্তু সে আহত হওয়ার নাটক করে উপজেলা হাসপাতালে ভর্তি আছে। আনীত অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করে হোসনে আরা। সম্প্রতি আল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা চলমান আছে বলে তিনি জানান।

এদিকে, হোসনে আরার স্বামী ওসমান গনি বলেন, ‘ঘটনার সময় তিনি ও নুর মোহাম্মদ পাটোওয়ারী এলাকায় ছিলেন না।’