রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১০, ২৫ মে ২০২৩

কাপ্তাইয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির মোবাইল মেডিকেল ক্যাম্পেইন

কাপ্তাইয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির মোবাইল মেডিকেল ক্যাম্পেইন
ক্যাম্পেইন পরিদর্শন করছেন ইউএনও রুমন দে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের আয়োজনে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক মোবাইল মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পেইনে শারীরিক প্রতিবন্ধী যেমন, হাত পা কাটা, চলাফরা করতে পারেনা, (প্যারালাইজড) সংক্রান্ত ব্যক্তিদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে আয়োজিত মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে।

এ সময় কাপ্তাই উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, রাঙামাটি জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট অফিস কর্মকর্তা মোঃ শামসুল আলম, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে কাপ্তাই ইউএনও রুমন দে জানান, কাপ্তাইয়ে মোবাইল মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করায় রেড ক্রিসেন্ট সোসাইটির রাঙামাটি ইউনিটসহ সকল উদ্যোক্তা ও সদস্যদের ধন্যবাদ জানাই। এ ধরনের চিকিৎসা সেবার আয়োজনের ফলে কাপ্তাইয়ের দুর্গম এলাকার বাসিন্দারা উপকৃত হচ্ছে এবং বিনামূল্যে চিকিৎসা সেবা পাচ্ছে।

কাপ্তাই আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, কাপ্তাইয়ের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির এই মেডিকেল ক্যাম্পেইন আয়োজন প্রশংসার দাবী রাখে। এতে দুর্গম অঞ্চলের মানুষেরা এই সেবা পাচ্ছে। আগামীতেও রেড ক্রিসেন্টের আয়োজনে এ ধরনের উন্নয়নমুলক সেবার আয়োজন করা হবে বলে আমরা আশা রাখি।

এদিকে, রেড ক্রিসেন্ট সোসাইটির মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সেবা নিতে আসা কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নের বাসিন্দা মংচাচিং মারমা ও রুহান ইসলামসহ কয়েকজন রোগী জানান, এ ধরনের আয়োজনে চিকিৎসা সেবা নিতে পেরে অনেক ভালো লাগছে। আমরা বিনামূল্যে চিকিৎসা সেবা পাচ্ছি, আবার ডাক্তারের পরামর্শ সেবাও পাচ্ছি। এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ