• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

বেতবুনিয়া পু‌লিশ ট্রেনিং সেন্টা‌রে ফায়া‌রিংয়ে নারী পুলিশসহ গু‌লি‌বিদ্ধ ৩

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৫:৪৪, ১০ জানুয়ারি ২০২৩

বেতবুনিয়া পু‌লিশ ট্রেনিং সেন্টা‌রে ফায়া‌রিংয়ে নারী পুলিশসহ গু‌লি‌বিদ্ধ ৩

রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়ায় অবস্থিত পুলিশ স্পেশাল ট্রেনিং সেন্টার (পিএসটিএস) এ বার্ষিক ফায়ারিং প্রশিক্ষণের সময় একজন নারী পুলিশসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত প্রশিক্ষণের টীম লিডার সহকারী কমিশনার ডিবি পশ্চিম, সিএমপি মোঃ তারেক আজিজ ও কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একটি টীম বার্ষিক ফায়ার প্রশিক্ষণের জন্য আজ সকালে বেতবুনিয়া পুলিশ স্পেশাল ট্রেনিং সেন্টারে আসে। তারা যথা নিয়মে ফায়ারিং প্রশিক্ষণও শুরু করে। চট্টগ্রাম পুলিশ লাইনসের নারী কনস্টেবল নারগিছ আক্তার (৬১৫১) ফায়ারিং শুরু করলে হঠাৎ মাথা ঘুরে পড়ে গেলে তার হাতে থাকা অস্ত্রও ঘুরে যায়। এতে তার হাতে থাকার অস্ত্রের গুলিতে চট্টগ্রামের পাহাড়তলী থানার নারী কনস্টেবল মিনু আরা (৪৭০৮), বাকলিয়া থানার কনস্টেবল অভি বড়ুয়া (৫১২৬) ও সুমন (৪৪৯৩) শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়। পড়ে অন্যান্য সঙ্গীয় ফোর্সরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বেতবুনিয়া পুলিশ স্পেশাল ট্রেনিং সেন্টারের এএসপি রাজু নাহা জানান, প্রশিক্ষণ চলাকালীন মিনু আরা নামের একজন নারী কনস্টেবল এর গুলিতে ৩ জন গুলিবিদ্ধ হয়। তাদের চট্টগ্রাম মেডিকেল পাঠানো হয়েছে।

মন্তব্য করুন: