রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৫, ২৩ মে ২০২২

লংগদুতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

লংগদুতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

রাঙামাটির লংগদুতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

রোববার (২২ মে) লংগদু উপজেলা সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিকাল সাড়ে ৩টায় লংগদু সেনা জোন (তেজস্বী বীর) এর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ খায়রুল ইসলাম, (পিএসসি) প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টর শুভ উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, খেলাধুলা স্বাস্থ্য ও মনকে বিকশিত করে এবং মানুষের মাঝে সৌহার্দ ও ভ্রাতৃত্ব গড়ে তোলে। তাই যুবক ও ছাত্রদের খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলতে পারলে এ এলাকায় এক সময় পেশাদার খেলোয়াড় তৈরি হবে। 

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জনি রায়, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, জোনের ক্যাপ্টেন আসফিকুর রহমান, ক্যাপ্টেন জুবায়ের, ক্যাপ্টেন জাকারিয়া, লেঃ সাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্ট উদ্বোধনীতে মাইনীমুখ ইউনিয়ন একাদশ বনাম গুলশাখালী ইউনিয়ন একাদশ মোকাবেলা করে। এতে মাইনীমুখ ইউনিয়ন একাদশ ৪-০ গোলে জয়লাভ করে টুর্ণামেন্টের শুভ সূচনা করে।  

সম্পর্কিত বিষয়: