রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৫৬, ৩০ নভেম্বর ২০২২

লংগদুতে সীপকস রাজনগর উপ-শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লংগদুতে সীপকস রাজনগর উপ-শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলার রাজনগর (৩৭ বিজিবি) জোনের সহযোগীতায় সীমান্ত পরিবার কল্যাণ সংস্থা (সীপকস) রাজনগর উপ-শাখার আয়োজনে দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় রাজনগর বিজিবি জোন ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে অসহায়, পাহাড়ী-বাঙ্গালী, দুুুই শতাধিক নারী পুরুষের মাঝে উক্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে সীপকস।

এ সময় সীপকস রাজনগর উপ-শাখার সাধারণ সম্পাদিকা ফারহানা করিম মুনমুন, ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) উপস্থিত থেকে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিতি ছিলেন, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. সাকিল সীপকস উপ-শাখার সমন্বয়কারী অফিসারসহ অন্যান্য অফিসার এবং বিভিন্ন পদবীর সৈনিকবৃন্দ।

অধিনায়ক লে. কর্নেল সাকিল বলেন, বিজিবি সর্বদা সাধারণ জনগণের পাশে আছেন এবং থাকবেন। বিজিবি সীমান্ত নিরাপত্তার পাশাপাশি জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়ন, সম্প্রীতি ও পাহাড়ী জনগণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে চলছে। এছাড়াও রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক স্থানীয় জনসাধারণের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের ব্যাপারে অধিনায়ক, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) আশ্বাস প্রদান করেন।  

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়