রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:২২, ৩ অক্টোবর ২০২১

৩ অক্টোবর: আজকের রাশিফল

৩ অক্টোবর: আজকের রাশিফল

রাশিফল। ফাইল ছবি


আজ ৩ অক্টোবর ২০২১; রোববার। আজকের দিনটি আপনার কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নেন। তবে জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতায়।

মেষ রাশি

পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনো অর্থ ব্যয় করা উচিত নয়, কারণ এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। দূরের ভ্রমণ শুভ। পরিবার-পরিজনের সঙ্গে সময় ব্যয় করা প্রয়োজন। শারীরিক অসুস্থতায় খরচ বাড়বে।

বৃষ রাশি
আপনার সাফল্য দেখে কোনো নিকটাত্মীয় ঈর্ষান্বিত হতে পারেন। তবে কোনো ক্ষতি করতে পারবেন না। প্রেমের জন্য দিনটি ভালো যেতে পারে। ভালো কোনো কাজ করতে এক মিনিটও দেরি করা ঠিক হবে না।

মিথুন রাশি
আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধ্যায় আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকূল নয়। তাই আপনার পরিকল্পনাগুলো পিছিয়ে দেয়া উচিত।

কর্কট রাশি
আপনার দ্বারা নির্মিত কোনো পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্ক্ষিত সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়।

সিংহ রাশি
আজকের দিনটি ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে আপনার জন্য সৌভাগ্যসূচক। সারাদিন আপনি প্রতিটি কাজে সুফল লাভ করবেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায়িক কাজে বাইরে যেতে হতে পারে। এই ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং নতুন কোনো ব্যবসার যোগাযোগ আসতে পারে।

কন্যা রাশি 
বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে, কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

তুলা রাশি
আর্থিক দিকে উন্নতি নিশ্চিত বলা মুশকিল। সম্পর্কগুলোর সঙ্গে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

বৃশ্চিক রাশি
গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য হতে পারেন। এমন একটি কাল যেখানে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

ধনু রাশি
আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

মকর রাশি
যদি আপনি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেন তাহলে আপনার সবচেয়ে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ, সাচ্ছন্দ্য ও পরমানন্দ খুঁজে পাবেন।

কুম্ভ রাশি 
যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরি। কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক নষ্ট করবেন।

মীন রাশি
আজ শুধু বসে থাকার পরিবর্তে কোনো কাজে লেগে পড়ুন, যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

আলোকিত রাঙামাটি