আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৩ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

আজকের রাশি: ১৮ নভেম্বর

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১  

রাশিফল। ফাইল ছবি


আজ ১৮ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

হঠাৎ করে দাম্পত্য ক্ষেত্রে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজে মন দিন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানের উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আপনি আজ আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

মিথুন: ২১ মে-২০ জুন

কর্মস্থলে বয়স্ক ও অভিজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। দূরের কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

আপনার ভেতর একটু অলসতা কাজ করতে পারে। বিশ্রাম নেয়ার প্রয়োজন নেই। কর্মস্থলে জমে থাকা পুরনো কাজগুলো সেরে নেয়ার কথা ভাবুন। অপরাহ্নের পর লেখালেখির কাজে মন দিলে সৃষ্টিশীল কিছু করা সম্ভব হবে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

ব্যবসায়িক যোগাযোগে আজ বিদেশের কারও সহযোগিতা পেতে পারেন। টাকা-পয়সা লেনদেনের সময় সাক্ষী রেখে হস্তান্তর করুন। চিকিৎসার ব্যাপারে সম্ভব হলে বিদেশে যাওয়ার জন্য সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে। নিজের গোপন কোনো বিষয় নিয়ে বিশ্বস্ত কারও সঙ্গেও আজ আলোচনা করা ঠিক হবে না। আর্থিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে অনেক অগ্রগতি হবে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কোনো কারণে আজ আপনার বাসায় আত্মীয় সমাগম বেড়ে যেতে পারে। আর্থিক ব্যয় সংকোচনের জন্য খুব একটা কৃপণতা করার দরকার নেই। দাফতরিক কাজের ক্ষেত্রে অধীনস্থদের না চটিয়ে ভালো ব্যবহার করুন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

বেকারদের কারও কারও ক্ষেত্রে নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। কারও ওপর নির্ভর করে নতুন কোনো কাজ শুরু করার আগে আরও কয়েকবার ভেবে নিন। দূরের কোনো প্রাপ্তিযোগ আপনাকে অবাক করতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দিনের শুরুতেই আজ মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজ ও নিজ পরিবারের সবার জন্য। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা হবে বোকামি।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

যে কোনো কারণে আপনার কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পদস্থদের সঙ্গে অহেতুক কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ক্ষতির কারণ হতে পারে। নিজের দাফতরিক কাজ নিজের উদ্যোগেই সম্পাদন করে নিতে হতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বয়স্ক কারও জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আজ উত্তেজনা প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মন দিন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

অধীনস্থদের কারও ওপর জরুরি কোনো দায়িত্ব দেয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে যোগাযোগ করে নিতে পারেন। তাতে আপনার সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারবেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি