• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

লাইফস্টাইল

৩ অক্টোবর: আজকের রাশিফল

লাইফস্টাইল ডেস্কঃ-

 প্রকাশিত: ১০:৩৭, ৩ অক্টোবর ২০২২

৩ অক্টোবর: আজকের রাশিফল

ফাইল ছবি


আজ ৩ অক্টোবর ২০২২, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

আপনার ভালোবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। শরীর ভালো রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। যুবকরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে যুক্ত হওয়ার পক্ষে ভালো সময়। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ সবার সঙ্গে ঠাণ্ডা মাথায় কথা বলুন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

আপনার বাড়তি সময়টি সামাজিক কাজে ব্যয় করুন। এতে আপনার পরিবারে সুখ ও শান্তি বিরাজ করবে। আজ আত্মবিশ্বাসের অভাব আপনার সামগ্রিক পরিস্থিতিকে আরো জটিল করে দেবে এবং আপনার অগ্রগতিকেও স্তব্ধ করে দিতে পারে। তাই আত্মবিশ্বাস ফিরে পেতে নিজের মনকে ভালো রাখুন এবং প্রাণ খুলে হাসুন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই অভিজ্ঞদের পরামর্শ নিন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আজ আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিকটি সামলাতে দেবেন না। নাহলে আপনার খরচের বাজেট ছাড়িয়ে যাবে। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। দিনের শেষ ভাগে আর্থিক দিকটি উন্নত হবে। আজ আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই সুযোগের সঠিক ব্যবহার করুন। কেউ কেউ আজ নতুন করে প্রেমে পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে আজ একটি দুর্দান্ত সময় কাটবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আজ কোনো ভ্রমণের মাধ্যমে আপনার মানসিক জোর বৃদ্ধি পাবে। আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য আজ যথেষ্ট সময় পাবেন। কোনো অপ্রত্যাশিত বিষয়ে আজ আর্থিক সঙ্কট বেড়ে যাবে। কোনো কাজে সাফল্য পেতে গেলে অবশ্যই মন দিয়ে পরিশ্রম করুন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময় কাটবে। আজ আপনার স্ত্রীর কোনো প্রয়োজনীয় কাজের জন্য আপনার দৈনিক পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আপনার প্রেমের জীবনে আজ এক বিষ্ময়কর মোড় আসবে। এমনকি আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে বিবাহের সম্ভাবনাও বাড়বে। আজ আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। পরিবারের কোনো অভিজ্ঞ সদস্যের কাছ থেকে আর্থিক সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং সেগুলো আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। আজ দূর সম্পর্কের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

উদ্যোগী ব্যক্তিদের সঙ্গে আজ অংশীদারিত্বের সুযোগ রয়েছে। মন ভালো রাখতে আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। আজ কোনো জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল সমগ্ৰ দিনটিকে দারুণ করে তুলবে। আজ আপনার উচিত জমি বা কোনো সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলোর উপরে নজর কেন্দ্রীভূত করা। আজকে আপনি হঠাৎই কাজ থেকে ছুটি নেয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

সামাজিক অনুষ্ঠানগুলোতে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার ক্ষেত্রে আদর্শ দিন। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে পুনর্মিলন আপনার উদ্দীপনাকে ফের বাড়িয়ে তুলবে। আজ এমন কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না যা আপনার আর্থিক ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও শরীর খারাপের জন্য তা সম্ভব হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ আপনার মধ্যে রোমান্টিক প্রভাবগুলো প্রবলভাবে প্রকাশিত হবে। বন্ধুরা আজ আপনাকে এমন কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে অবশ্যই আপনার মূল্যবান জিনিসগুলোর বিশেষ যত্ন নিন। নাহলে সেগুলো চুরি হয়ে যেতে পারে। আপনার কর্মক্ষেত্রে দারুণ সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো ভ্রমণ লাভজনক প্রমাণিত হবে। আর্থিক সঙ্কটের বিষয়টি আজ স্পষ্ট হয়ে যাবে। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। আজ কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। অর্ধাঙ্গিনীর সঙ্গে আজ দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি বিবাহিতজীবনে কিছু সুখের স্মৃতিও তৈরি হবে। যারা আপনার সময় নষ্ট করেন তাদের থেকে আজ দূরে থাকুন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

যারা এখনও পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন আজ তারা অর্থের আসল প্রয়োজনীয়তা বুঝতে পারবেন এবং অর্থ সঞ্চয়ের বিষয়ে সচেতন হবেন। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা। আপনি আজ কোনো খেলাধূলা বা বাইরের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকতে পারেন। প্রচুর দ্বন্দ্ব থাকা সত্ত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভালো থাকবে। পাশাপাশি আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতেও সক্ষম হবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অপরিচিত ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে নিজের কোনো গোপন তথ্য তাদের জানিয়ে দেবেন না। আজ দ্রুত নেয়া কোনো সিদ্ধান্ত আপনার দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান করবে। প্রেমের জীবনে অযথা আবেগাপ্লুত হয়ে পড়বেন না। উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আজ আপনার মধ্যে প্রয়োজনীয় মনোবল বজায় থাকবে। দীর্ঘসময়ের স্থগিত কোনো বকেয়া আজ পুনরুদ্ধার করা যাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আর্থিকভাবে দিনটি ভালো হলেও আপনি প্রত্যাশামত উপার্জন করতে পারবেন না। আপনার আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। আজ পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা কারণে অভিভাবকেরা রেগে যেতে পারেন। সৃজনশীল ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে একাধিক সমস্যার মুখোমুখি হতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মন্তব্য করুন: