• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

লাইফস্টাইল

রাশিফল: শুক্রবার রয়েছে যেসব সুখবর

লাইফস্টাইল ডেস্কঃ-

 প্রকাশিত: ১০:৩০, ১১ নভেম্বর ২০২২

রাশিফল: শুক্রবার রয়েছে যেসব সুখবর

আজ ১১ নভেম্বর, শুক্রবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
প্রিয় কোনো বস্তুর ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি পাবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনো ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
বাড়ির বাইরে কারও সঙ্গে বিবাদ বাড়তে পারে। উচ্চশিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। 

মিথুন (২২ মে – ২১ জুন)
আধ্যাত্মিক কাজে মনোনিবেশ ও তাতে শান্তিলাভ। পারিবারিক সমস্যায় মানসিক অবসাদ আসবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। 

কর্কট (২২ জুন-২২ জুলাই)
জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে বিবাদ অনেক দূর  যাবে, একটু সাবধান থাকুন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বুঝে কথা বলুন। 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আত্মীয়ের বাড়িতে ভ্রমণ বন্ধ রাখাই ভালো হবে। প্রেমে আঘাত পেতে পারেন। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে আনন্দের খবর। ব্যবসায় আয় বৃদ্ধি।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
পাওনা আদায়ে সমস্যা হওয়ার যোগ। সৎ সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।  

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ধর্মীয় কাজের জন্য দান করে  আনন্দ পাবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা বাড়বে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সকালের দিকে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ হতে পারে। দুপুরের পরে কোনো কাজে অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ নিয়ে আলোচনা হতে পারে।  

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল যোগাযোগ আসতে পারে। গবেষণায় সাফল্য লাভ। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অশান্তির জন্য মনঃকষ্ট। 

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
উত্তম কোনো কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে বিষণ্ণতা বাধা হয়ে দাঁড়াতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বাইরের লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। রাস্তাঘাটে ঝুঁকি নেবেন না। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের ব্যাপারে আলোচনা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার খরচ বৃদ্ধি। ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতার যোগ। ভ্রমণে হঠাৎ বাধা আসতে পারে।

মন্তব্য করুন: