রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লাইফস্টাইল ডেস্কঃ-

প্রকাশিত: ১০:১৮, ১৭ নভেম্বর ২০২২

রাশিফল: আজ যাদের মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন

রাশিফল: আজ যাদের মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন
ফাইল ছবি

আজ ১৭ নভেম্বর ২০২২; বৃহস্পতিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ 

সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। 

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

দাঁতের কোনো রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভালো হবে। সবাই মিলে দূরে ভ্রমণ।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

আজ দিনটি ভালো কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

গাড়িচালকদের জন্য দিনটি ভালো। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

সামাজিক কোনো কাজের জন্য নাম যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনো আত্মীয়র দুঃসংবাদ আসতে পারে। আজ একা থাকতে ভালো লাগবে না। 

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলোতে সাফল্য আসতে পারে। বিবাহ ব্যাপারে কোনো চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনো খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। 

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ দূর হয়ে মিলন হতে পারে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণ। হস্তশিল্পীদের জন্য নতুন উদ্যোগের সম্ভাবনা। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। 

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে। ব্যবসায় বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। মধুর ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন।

জনপ্রিয়