• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

লাইফস্টাইল

আজকের রাশিফল (২২ নভেম্বর)

লাইফস্টাইল ডেস্কঃ-

 প্রকাশিত: ১০:০৩, ২২ নভেম্বর ২০২২

আজকের রাশিফল (২২ নভেম্বর)

ফাইল ছবি


আজ ২২ নভেম্বর ২০২২; মঙ্গলবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ 

সম্মান নিয়ে টানাটানির যোগ। সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

কাজের ভালো সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তির যোগ।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ব্যাপারে ভালো সুযোগ আসতে পারে।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্ষোভ থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও কিছু অভাব-অনটন থেকে যাবে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

সংসারের দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্বামীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পারে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির যোগ। সবাই মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন। নিজের ভাগের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অপরের জন্য কাজ করে আনন্দ।

মন্তব্য করুন: