• রাঙামাটি

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

লাইফস্টাইল

২৪ নভেম্বর: আজকের রাশিফল

লাইফস্টাইল ডেস্কঃ-

 প্রকাশিত: ১০:২০, ২৪ নভেম্বর ২০২২

২৪ নভেম্বর: আজকের রাশিফল

ফাইল ছবি


আজ ২৪ নভেম্বর ২০২২; বৃহস্পতিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ 

সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। 

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

দাঁতের কোনো রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভালো হবে। সবাই মিলে দূরে ভ্রমণ।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

আজ দিনটি ভালো কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

গাড়িচালকদের জন্য দিনটি ভালো। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভালো হবে, বাধা পড়তে পারে।  

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

কারও কাছ থেকে ভালো কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে। 

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভালো হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন।  চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা। 

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে।  প্রবাসীদের জন্য ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।  

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।   

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয় হতে পারে।  সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।  

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

সৎসঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মন্তব্য করুন: