• রাঙামাটি

  •  শনিবার, মার্চ ২৫, ২০২৩

লাইফস্টাইল

রাশিফলে আজ যাদের সুখবর আর সুখবর

লাইফস্টাইল ডেস্কঃ-

 প্রকাশিত: ০৯:৫৮, ৫ মার্চ ২০২৩

রাশিফলে আজ যাদের সুখবর আর সুখবর

রাশিফল- ফাইল ফটো


আজ ৫ মার্চ, রোববার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
কাজের ভালো সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ।

মিথুন (২২ মে – ২১ জুন)
প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
স্ত্রীর সঙ্গে সম্পর্কে নতুন মাত্রা যোগ হবে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। স্ত্রীর জন্য ভালো কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভালো কিছু হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
পায়ের যন্ত্রণা বাড়তে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব নিতে হতে পারে। কোনো পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আজ প্রিয়জনের কাছে একগুচ্ছ গোলাপ পেলেও পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় চিন্তা বৃদ্ধি। বন্ধুরূপী শত্রুর জন্য সাংসারিক অশান্তি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের রোগ ফেলে না রাখাই শ্রেয়।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ব্যবসার কাজে বাধা পরতে হবে। বাইরের অশান্তি অনেক দূর যেতে পারে। পিতার জন্য খরচ বৃদ্ধি। অর্থ বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
খরচ বাড়তে পারে। ব্যবসায় অতিরিক্ত আশা কষ্টের কারণ হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পরিবারে বিবাদ বাধতে পারে। প্রেমের প্রস্তাবে এখন রাজি না হওয়াই ভালো হবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুদের থেকে একটু সাবধান থাকা দরকার। ঈর্ষাপরায়ণ বন্ধুর জন্য অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। শত্রুর সঙ্গে চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রবাসীদের জন্য উন্নতির সুযোগ আসতে চলছে। কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো জরুরি আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন।

মন্তব্য করুন: