রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

লাইফস্টাইল ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪১, ১৪ ফেব্রুয়ারি ২০২২

১৪ ফেব্রুয়ারি: কেমন যাবে আজকের দিনটি?

১৪ ফেব্রুয়ারি: কেমন যাবে আজকের দিনটি?
ফাইল ছবি

আজ ১৪ ফেব্রুয়ারি ২০২২, সোমবার, পহেলা ফাল্গুন ২৪২৮ বঙ্গাব্দ। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল):

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবিদের কাজের চাপ বাড়তে পারে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি আশা করা যায়। সরকারি চাকরির প্রক্রিয়ায় অগ্রগতি হতে পারে। ঋণাত্মক চিন্তাবাদ দিতে হবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে):

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য শুভ। বিজ্ঞান ও হিসাব বিজ্ঞানের বিদ্যার্থীদের বিদেশ যাত্রার সুবর্ণ সুযোগ চলে আসবে। শিক্ষক ও গবেষকদের দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। হজে যাওয়ার কাজে অগ্রগতি হতে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন):

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আজ পুলিশি হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে। ব্যাংক ঋণের কিস্তি পরিশোধে বাধা বিপত্তি দেখা দেবে। ব্যবসায়িক বকেয়া বিল আদায়ে বাধার আশঙ্কা। আজ রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলুন। আবেগ তাড়ীত হয়ে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই):

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আবেগ প্রবণ বলে আপনার যে দুর্নাম আছে, আজ তা আরো বাড়তে পারে। অংশিদারী কোনো বিষয়ে আজ রহস্য জনক বাধার সম্মুখীন হবেন। জীবন সাথীর চারিত্রিক পদস্খলনের আশঙ্কা প্রবল। এ নিয়ে দাম্পত্য কলহের আশঙ্কা রয়েছে।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট):

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি প্রবল শত্রুতার। আজ মানসিকভাবে কিছুটা অসহায় হতে পারেন। কোনো নিকট জন বা বিশ্বাসী জনের দ্বারা প্রতারিত হতে পারেন। কর্মস্থলে সহকর্মী বা বন্ধুর দ্বারা শত্রুতার সম্মুখীন হতে পারে। আজ কাজের লোকের দ্বারা লোকশান হতে থাকবে। আপনার রিপুর তাড়নায় কোনো অপকর্ম করে বসতে পারেন।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):

কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানের কোনো অসুস্থতায় উদ্বিগ্ন হতে পারেন। রোমান্টিক বিষয়ের জন্য দিনটি অনুকূল নয়। কাউকে প্রেমের প্রস্তাব করতে গিয়ে অপদস্ত হবার আশঙ্কা রয়েছে। পরকিয়া প্রেমে আবার সফলতা আসবে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। জমি ভূমি ও স্থাবর সংক্রান্ত যে কোনো কাজে আজ লাভবান হবেন। যানবাহন হারিয়ে ফেলতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে না। মায়ের সাহায্য চাইতে পারেন। কোনো আত্মীয়র দ্বারা ক্ষতির আশঙ্কা।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। আজ গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো বৈদেশিক অর্ডার পেতে পারেন। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় কিছু আয়ের সুযোগ রয়েছে। প্রতিবেশীর সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। সাংবাদিক ও লেখকদের দিনটি ঝামেলাপূর্ণ যাবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের জন্য তাগাদা দিন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের যোগ। রেস্টুরেন্ট ব্যবসায় লাভের সম্ভাবনা। আজ কাউকে কোনো প্রকার কমিটমেন্ট দিতে যাবেন না। বাড়িতে কোনো আপ্যায়ণের আয়োজন করতে পারেন। গৃহে কুটুম্বজনের আগমন হতে পারে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবি ও ব্যবসায়ীদের আজ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। শরীর কিছুটা খারাপ হবার আশঙ্কা। এলার্জি জনিত পীড়া থেকে সতর্ক থাকুন। দিনের শেষ ভাগে দাম্পত্য ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনার সম্মূখীন হতে পারেন। ব্যবসায় অংশিদারের সাথে কোনো ভুল বোঝাবুঝি হতে পারে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। রিক্রুটিং এজেন্সী ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। সাংসারিক কোনো প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। দূরের যাত্রার সুযোগ পাবেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। ঠিকাদারী কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের আজ রহস্যজনক উৎস থেকে আয়ের সুযোগ আসবে। বড় ভাই বোনের সাথে বিরোধ এড়িয়ে চলতে হবে। রোমান্টিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

সর্বশেষ