• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

বিনোদন

১১ মার্চ প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

বিনোদন ডেস্কঃ-

 প্রকাশিত: ১৪:৩৭, ৬ মার্চ ২০২২

১১ মার্চ প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

​​​​​​​ছবি: সংগৃহীত


অবশেষে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ মৌসুম প্রচারে আসছে। এবারের সিজনটি দেখা যাবে আগামী ১১ মার্চ থেকে টিভি ও ইউটিউবে।

রোববার গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ তথ্য দেন ধারাবাহিকটির পরিচালক কাজল আরেফিন অমি।

নির্মাতা জানান, ১১ মার্চ থেকে সপ্তাহে ৩ দিন (শুক্র, শনি ও রোববার) ব্যাচেলর পয়েন্টের নতুন মৌসুম প্রচারিত হবে। রাত ৮টা ২৫ মিনিটে টিভিতে প্রচারের পর ধ্রুব টিভির ইউটিউবে উন্মুক্ত হবে প্রতি পর্ব।

ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল প্রমুখ।

এর আগে নাটকের কাবিলা খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ, হাবু ভাই খ্যাত অভিনেতা চাষী আলম, মিশু সাব্বির, শিমুল এবং পরিচালক কাজল আরেফিন অমি তাদের সোশ্যাল মিডিয়ায় একটি তারিখ পোস্ট করেন। আর সেটি হলো ০৬.০৩.২০২২। একই নাটকের জনপ্রিয় সব চরিত্রের একই তারিখ দেখে নাটকপ্রেমিরা এটা ধরেই নিয়েছেন আজ থেকে তাদের প্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্ট আবার দেখতে পারবেন। কিন্তু তাদের মোটেও হতাশ করেননি নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি জানান দিলেন কবে থেকে দর্শকেরা ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন দেখতে পারবেন।

মন্তব্য করুন: