• রাঙামাটি

  •  মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

রাজনীতি

আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে: বাহাউদ্দিন নাছিম

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৩:২৩, ১৬ মে ২০২২

আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগ হলো বীরের জাতির দল, সাহসী দল। আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে, দেশ বিনির্মাণের পক্ষে।

রোববার রাজধানীর আজিমপুর গভর্মেন্ট স্কুল অ্যান্ড কলেজে লালবাগ থানার ২৬ নং ওয়ার্ড ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, আওয়ামী লীগ দেশের জনগণকে ভালোবাসে। উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষায় আওয়ামী লীগ আছে এবং থাকবে। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মানবিক, তাই রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। শেখ হাসিনা মানবিক বলেই সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার সাজা স্থগিত করে বাসায় থাকার সুযোগ দিয়েছেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতাকর্মীরা যদি বাংলাদেশে ছেড়ে চলে যান, তাতে দেশের মানুষের কোনো সমস্যা নেই। কিন্তু দেশের ভেতরে থেকে কোনো বিশৃঙ্খলা করলে জনগণ আপনাদের দেশ থেকে বিতাড়িত করবে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সবসময় দেশের ইতিহাস ও ঐতিহ্য ধ্বংস করার চেষ্টায় থাকে। বিএনপি-জামায়াতের একটাই স্বপ্ন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এরা পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায় না বাংলাদেশ ঘুরে দাঁড়াক, বাংলাদেশ সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক। এদের একটাই লক্ষ্য- দেশে পাকিস্তানি ও তালেবানি শাসন কায়েম করা।

মন্তব্য করুন: