• রাঙামাটি

  •  মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ-

 আপডেট: ১২:০৪, ১৮ জুলাই ২০২২

খাগড়াছড়িতে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত ১
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গায় আঞ্চলিক দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলিতে ১ জন নিহত হয়েছে। খবর পেয়ে স্থানীয় ২৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১টি বিদেশী অস্ত্র ও গুলিসহ গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।

সূত্র জানায়, জেলার মাটিরাঙ্গার তাইন্দংয়ের সুকুমার কার্বারীপাড়ায় সোমবার (১৮ জুলাই) ভোরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রসীত গ্রুপ ও গণতান্ত্রিক গ্রুপের সদস্যদের মধ্যে গোলাগুলি হয়। তবে কোন পক্ষই এ ঘটনার দায় স্বীকার করেনি। এ ঘটনায় নিহত উত্তম কুমার ত্রিপুরা (২৪) উপজেলার তাইন্দং ইউনিয়নের হেডম্যান পাড়া এলাকার সুনিল ত্রিপুরার ছেলে। তবে বিজিবির ধারণা, নিহত ব্যক্তি ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইউপিডিএফ (প্রসীত) এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের সদস্যের মধ্যে ভোরে ব্যাপক গোলাগুলি হয় ওই এলাকায়। নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্বে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা স্থানীয়দের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।’

এদিকে, বিজিবির যামিনীপাড়া ব্যাটালিয়নের একটি টহল দল ঘটনাস্থল থেকে একজনের মরদেহসহ একে-২২ বন্দুক, ৩টি গুলি, একটি দেশীয় অস্ত্র ও ৩১টি গুলির খোসা উদ্ধার করেছে বলে জানিয়েছেন।

মন্তব্য করুন: