রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:২১, ১ আগস্ট ২০২২

আপডেট: ১৬:২৫, ১ আগস্ট ২০২২

রাঙামাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ দোকান ও বসতঘর পুড়ে ছাই

রাঙামাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ দোকান ও বসতঘর পুড়ে ছাই

রাঙামাটি শহরের স্টেডিয়াম এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি দোকান ও একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

জানা যায়, সোমবার মধ্যরাত সাড়ে ৩টার দিকে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডে প্রায় ৫০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষ্যদর্শিরা জানান, রাত সাড়ে ৩টার দিকে আগুনের ফুলকী দেখা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী আজ সকালে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেন। এবং তিনি পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে বলে জানান।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়