• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

নগর জুড়ে

জাতির পিতার জীবন সংগ্রামে বঙ্গমাতার অবদান অনস্বীকার্য: দীপংকর তালুকদার এমপি

 প্রকাশিত: ১২:৫৪, ৮ আগস্ট ২০২২

জাতির পিতার জীবন সংগ্রামে বঙ্গমাতার অবদান অনস্বীকার্য: দীপংকর তালুকদার এমপি

বঙ্গমাতার আদর্শ নিয়ে আমাদের সকল নারীদেরকে এগিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, জাতির পিতার জীবন সংগ্রামে বঙ্গমাতার অবদান ছিল অবিস্মরণীয়। তিনি পাশে থেকে সাহস যুগিয়েছেন বলেই জাতির পিতা দিন রাত স্বাধীনতা সংগ্রামের জন্য কাজ করতে পেরেছেন। স্বাধীন বাংলাদেশে বঙ্গমাতার হাত ধরেই নারী উন্নয়ন কাজ শুরু হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে মহিলা বিষয়ক অধিদপ্তরকে আহবান জানান তিনি।

সোমবার (৮ আগস্ট) রাঙামাটি জেলা প্রশাসক কার্য়ালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় দীপংকর তালুকদার এমপি এই আহবান জানান।

মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা এই প্রতিপাদ্যে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এসএম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা আইসিটি নাসরিন সুলতানা, রাঙামাটি জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি নারী সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। 

পরে অস্বচ্ছল উদ্যোগী মহিলাদের মাঝে ১৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

মন্তব্য করুন: