• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

রাঙ্গামাটি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদকঃ-

 প্রকাশিত: ১২:৫৮, ১৫ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী আজ। ১৯৭৫ সালের বৃষ্টিঝরা শ্রাবণের এই দিনে বৃষ্টির বদলে ঝরেছিল রক্ত। বাংলার ৫৬ হাজার বর্গমাইলের মতো বিশাল জাতির পিতার বুক থেকে ঘাতকের বুলেটের আঘাতে রক্তগোলাপের মতো ঝরেছিল লাল রক্ত। কিন্তু তার অবিনশ্বর চেতনা ও আদর্শ ছিল মৃত্যুঞ্জয়ী। ঘাতকের সাধ্য ছিল না ইতিহাসের সেই মহানায়কের অস্তিত্বকে বিনাশ করে। সেই মহান নেতাকে চাইলেও ফিরে আনা যাবেনা পৃথিবীর বুকে। তবে আজকের এই দিনে শ্রদ্ধার মাধ্যমে বুকে ধারন করতে চায় বীর মুক্তিযোদ্ধার সন্তানেরা।

সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের স্মরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার নেতৃবৃন্দ।

এ সময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি তানিয়া আক্তারসহ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মসহ বীর মুক্তিযোদ্ধা পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: