আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২৩৯

সুস্থ

২৭৭

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

হতদরিদ্র ৪০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  


বরকল প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের নির্দেশ অনুযায়ী আজ শনিবার (৪ এপ্রিল) রাঙামাটি জেলার বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে বরকল উপজেলার ভুষনছড়া এবং আয়মাছড়া দুইটি ইউনিয়নে হতদরিদ্র অসহায় ৪০ পরিবারের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বরকল উপজেলার এই দুই ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ কালে ঊপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, ৪নং ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি দুলাল তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি জেলার সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ বরকল উপজেলা সভাপতি সাইফুল ইসলাম মনির, বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক টিটু ও ইউনিয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম মনির বলেন, এই মহামারি করোনা ভাইরাসের কারণে অনেকটা থমকে গেছে খেটে খাওয়া মানুষের জীবন যাত্রা, কর্মহীন হয়ে পড়েছে এই উপজেলার মানুষ। খেটে খাওয়া মানুষদের কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যর্থে উপজেলায় খেটে খাওয়া অসহায়, দুস্থ ও শ্রমজীবী পরিবারের মাঝে জেলা স্বেচ্ছাসেবক লীগের নির্দেশে বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে । 

তিনি আরো বলেন, আমরা রাজনীতি করি জনগণের কল্যানের জন্য, যদি জনগণের দুঃখের সময় যদি মানুষের পাশে দাড়াতে না পারি, সেটা হবে আমাদের ব্যর্থতা। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আমরা নির্দিষ্ট সময় পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকলে আমরা এবং আমাদের পরিবার করোনা ভাইরাস থেকে মুক্তি পাবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি