রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৭, ২০ মার্চ ২০২১

বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটিকে সংবর্ধনা

বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটিকে সংবর্ধনা

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটির নব-নিযুক্ত নেতৃবৃন্দদের শুক্রবার (১৯ মার্চ ২১) সন্ধায় বাঙ্গালহালিয়া বাজার সমবায় সমিতির উদ্যোগে নিজস্ব কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, নব-নিযুক্ত বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, সহ-সভাপতি আবুল কাসেম সওদাগর, সাধারণ সম্পাদক অরুন সেন, ইউপি সদস্য নজরুল ইসলাম, ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেনসহ বাজার পরিচালনা কমিটির সদস্য, ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ সময় বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন বলেন, অতিতের ন্যায়ে বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

নব-নিযুক্ত বাজার পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, বাঙ্গালহালিয়া বাজার একটি গুরুত্বপূর্ণ বাজার, তিনটি সড়কের মধ্যস্থলে বাজারটি অবস্থিত। তাই আশেপাশের এলাকা থেকে আগত সকল জনসাধারণকে বাজার ব্যবসায়ীদের সুসম্পর্ক রাখার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন, বাহিরের ব্যবসায়ীদের বাজার মুখি করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি। বাজারের সকল ব্যবসায়ী ও সাপ্তাহিক হাটের দিনে বাহিরের আগত ক্ষুদ্র ব্যবসায়ীদের সকল প্রকার সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস প্রদান করেন তিনি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজার ব্যবসায়ী সমবায় সমিতি এক সাথে বাজারের উন্নয়নের স্বার্থে কাজ করে যাবেন বলে তিনি জানান।

বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শামসুল আলম বলেন, বাজার সমিতির পক্ষথেকে সকল প্রকার সহযোগীতা রেখে কাজ করে যাবেন বলে তিনি জানান। বাজারে কোন ভাবেই পরিবেশ বিনষ্ট না হয় সেভাবে কাজ করার জন্য তিনি আহবান জানান।

আলোকিত রাঙামাটি