রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:২০, ১৪ এপ্রিল ২০২১

লকডাউন বাস্তবায়নে রাজস্থলীতে কঠোর অবস্থানে প্রশাসন 

লকডাউন বাস্তবায়নে রাজস্থলীতে কঠোর অবস্থানে প্রশাসন 
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামটি জেলার রাজস্থলী উপজেলায় লকডাউন এর দ্বিতীয় ধাপে কঠোর অবস্থানে রয়েছে রাজস্থলী উপজেলা প্রশাসন।

বুধবার (১৪ এপ্রিল) সকাল হতে রাজস্থলী উপজেলার প্রবেশ মুখ উপজেলা সদর এলাকায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক এর নেতৃত্বে অবস্থান নিয়েছেন।

এ সময় প্রয়োজন ব্যতীত কোন যানবাহনকে রাজস্থলী উপজেলায় প্রবেশ করতে দেয়া হয়নি। এছাড়া লকডাউন বাস্তবায়নে উপজেলা নারা মুখ পাড়া, বাজার এলাকা, তাইতংপাড়া, ইসলামপুর, শফিপুর সহ গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে। উপজেলার বিভিন্ন সড়কে গিয়ে দেখা যায় সুনসান নীরবতা। লোকজন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না।

এদিকে, লকডাউন বাস্তবায়নে রাজস্থলী উপজেলাধীন রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খানের নেতৃত্বে ও কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ এর সদস্যরা রাইখালী বাজার, ফেরিঘাট, বড়খোলাপাড়া, কারিগর পাড়া, বাঙ্গালহালিয়া সহ গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে লকডাউন বাস্তবায়ন করছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, করোনা দিন দিন আরো শক্তিশালী হচ্ছে। ফলে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অযথা বাহিরে ঘুরা ফেরা না করে নিজ নিজ বাড়ীতে অবস্থান করা ভালো। তিনি রমজানে যাতে কোন পণ্য দ্রব্যের মূল্য বৃদ্ধি না হয় সে দিকে নজর রাখার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করেন। সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়