আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

বরকলে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩ জুন ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- ভয়াবহ অগ্নিকান্ডে রাঙামাটি- ভারত সীমান্তবর্তী বরকল ছোট হরিণা বাজার পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে বরকল ছোট হারিণা বাজারের রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে আগুণে ক্ষতিগ্রস্থ ৩৩টি পরিবারে মাঝে ৫ হাজার টাকা করে ১ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়। নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, জেলা পরিষদ সদস্য সুবির কুমার চাকমা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৪নং ভূষনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মামুন, বরকল উপজেলা আহবায়ক কমিটির  সভাপতি ডা. নজরুল, বাজার কমিটি সভাপতি মোঃ আব্দুল মান্নান, বাজার কমিটি সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মনির প্রমুখ।

নগদ অর্থ বিতরণ শেষে অতিথিবৃন্দরা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং আরো যতটুকু সহযোগিতা করা সম্ভব হয় তা রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি’র নিদের্শে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, গত রবিবার (৩০ মে) মধ্যরাতে অগ্নিকান্ডে প্রায় ৩০টি দোকান ও বাসা পুড়ে ছাই হয়ে যায়। বরকলে কোন ফায়ার সার্ভিসের ষ্টেশন না থাকায় প্রায় ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে বিজিবি সদস্য ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার বেশী ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছিলো ব্যবসায়ীরা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি