আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

বাঙ্গালহালিয়ায় দেশীয় তৈরি চোলাই মদ সহ অটোরিকশা জব্দ, আটক ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ জুন ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়ায় বৃহস্পতিবার (১০ জুন) বিকালে চন্দ্রঘোনা থানার অভিযানে ১০২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ অটোরিকশা জব্দ ও ১ জনকে আটক করেছে পুলিশ। 

আটককৃত ব্যক্তির নাম ইমরান হোসেন আরমান। সে চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার বাসিন্দা জামশেদ আহমেদ এর ছেলে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে চন্দ্রঘোনা থানার এস আই সেলিম ও মাহবুব এবং এ এস আই কল্যান এর নেতৃত্বে থানা টীমের সদস্যরা বিকালে অত্র থানাধীন বাঙালহালিয়া ইউপিস্থ ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় (চট্টগ্রাম -থ-১১-৭৭৭৯) একটি সিএনজি গাড়ি পুলিশকে দেখে দ্রুত পলায়ন করার চেস্টা করে। তৎক্ষণাৎ থানা টীমের সদস্যরা দ্রুত গাড়িটির পিছু ধাওয়া করে গাড়িটি আটকায়। এ সময় পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে রাখা ৫২ লিটার ও কন্টেইনারে থাকা ৫০ লিটারসহ সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করে এবং গাড়িটিতে থাকা আরমান নামের একজন ব্যক্তি সহ সিএনজিটি আটক করে ও অপর একজন ব্যক্তি পালিয়ে যায়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উক্ত ঘটনায় পলাতক ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি