রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২২:১২, ১৪ জুন ২০২১

রাজস্থলীতে ১৭৭টি ঘর পরিদর্শন করলেন উপ-সচিব সাখাওয়াৎ হোসেন

রাজস্থলীতে ১৭৭টি ঘর পরিদর্শন করলেন উপ-সচিব সাখাওয়াৎ হোসেন
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যে রাঙামাটির রাজস্থলী উপজেলার ১৭৭টি গৃহ ও ভূমিহীন পরিবার কে জমি সহ ঘর উপহার দেওয়া হবে। আগামী (২০ জুন) সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাজস্থলী উপজেলার ৩টি টি ইউনিয়নে নির্মিত ১৭৭টি পাকা ঘর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৪ জুন) এসব নির্মাণ কার্যক্রম এবং প্রস্তুতি দেখতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়ার গাইন্দ্যা ও ঘিলাছড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-সচিব সাখাওয়াৎ হোসেন।

পরিদর্শন কালে তিনি বলেন, আশ্রয়ন প্রকল্পে যারা বসবাস করবে তারা শুধু এখানে সময় কাটাবে সেটা নয়, তাদের আয় ও জীবিকায়নের ব্যবস্থা করতে হবে। 

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) শিল্পি রানী রায়, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম প্রমুখ। 

পরিদর্শন কালে উপ-সচিব আরো বলেন, দুর্গম রাজস্থলীতে যে পরিমান কাজ হয়েছে তা তুলনা করা যায় না। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে পাহাড়ের অবহেলিত জনগণ আজ মহা খুশি। ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মধ্য দিয়ে রাজস্থলী উপজেলায় ৬২টি ঘর প্রদান করেন। 

উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, আগামী ২০ জুন আরো ১৭৭টি ঘর উদ্বোধনের মধ্য দিয়ে প্রদান করা হবে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ