আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

রাজস্থলীতে গত ৪৮ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ জুন ২০২১  

ফাইল ছবি 

মিরাজ (রাজস্থলী) প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলায় গত ৪৮ ঘন্টায় নতুন করে ৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। লকডাউন কার্যকর করতে আক্রান্তদের বাড়িতে লাল চিহ্ন দিয়েছেন স্বাস্থ্য বিভাগ। অধিকাংশ মানুষ মাস্ক ছাড়াই দেদারছে চলাফেরা করছে, কার্যত নেই কোন আইনী ব্যবস্থা।

রাজস্থলী স্বাস্থ্য বিভাগের কর্মী ও নির্বাহী অফিসের কর্মরত নাইড গার্ড ও আমছড়া পাড়ার এক মহিলার দেহে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় নমুনা পরীক্ষায় শনাক্ত হয়। করোনার প্রথম ধাপ থেকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয় ২১ জন, তারমধ্যে ১৬ জন রোগী সুস্থ হয়েছেন। রাজস্থলীতে কেউ করোনায় মারা যায়নি।

স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. রুইহলাঅং মারমা বলেন, সবাই যদি একটু সচেতন হয়ে থাকি তাহলে অনেক ভাল থাকব। স্বাস্থ্য বিধি মেনে চলি আমাদের চারপাশের সাধারণ জনগণকে মানাতে সহায়তা করি, নিরাপদে থাকি।

তিনি আরো বলেন, নতুন করোনায় আক্রান্ত ৫ জন রোগীর বাড়ি চিহ্নিত করে তাদের বাড়িতে লাল লাল নিশান টানিয়ে লকডাউন করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। সাথে সচেতন থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। 

উল্লেখ্য, কঠোর বিধিনিষেধের মাঝে ও সাধারণ মানুষকে কোনো ভাবেই স্বাস্থ্যবিধি মানানো যাচ্ছে না। সকল ক্ষেত্রে মানুষ সরকারি আইন ভঙ্গ করছে। স্বাস্থ্যবিধি মানার কোন চিহ্ন দেখা যাচ্ছে না। ফলে দিন দিন করোনা রোগী বৃদ্ধি হচ্ছে। প্রশাসনের কঠোর আইন না মানলে রাজস্থলীতে করোনার প্রকোপ বৃদ্ধি হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি