রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১৯, ২০ জুন ২০২১

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল আরো ৬২৩ গৃহহীন পরিবার

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল আরো ৬২৩ গৃহহীন পরিবার
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটিতে মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান ২য় পর্যায়ে ৬২৩টি গৃহহীন ও ভুমিহীনদের গৃহ প্রদান হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২০ জুন) সকালে সারাদেশের ন্যায় গৃহহীনদের এই গৃহ প্রদান কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রাঙামাটি জিমনেসিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত গৃহহীনদের মাঝে চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি তুলে দেন ২৯৯নং সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

এ সময় জেলা প্রশাসক মো: মিজানুর রহমান, সাবেক মহিলা সাংসদ সদস্যা ফিরোজা বেগম চিনু, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সিভিল সার্জেন বিপাশ খীসা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান রোমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলামসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় দেশের বিভিন্ন এলাকার মতো রাঙামাটিতেও ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করে হস্তান্তর করা হয়েছে। নির্মিত এসব গৃহ এখন ভুমিহীন ও গৃহহীনদের মাঝে দ্বিতীয় পর্যায়ে ৬২৩টি গৃহ প্রদান করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়