আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৮

  • || ২০ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২৩৯

সুস্থ

২৭৭

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

কাউখালীতে প্রধানমন্ত্রীর ঘর পেল ৬৯ গৃহহীন পরিবার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ জুন ২০২১  


।। কাউখালী প্রতিনিধি ।। কাউখালী উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান ২য় পর্যায়ে ৬৯টি গৃহহীন ও ভুমিহীনদের গৃহ প্রদান হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২০ জুন) সকালে সারা দেশের ন্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান ২য় পর্যায়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন আরা সুলতানার সভাপতিত্বে কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে কাউখালী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত গৃহহীনদের মাঝে গৃহ প্রদান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘরের মালিকানা হস্তান্তর করেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল্লাহ পিপিএম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অংসুইপ্রু চৌধুরী বক্তব্য বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে সংবিধান উপহার দেওয়া হয়েছে সেই সংবিধানে এই দেশের জনগণের জন্য মৌলিক চাহিদা ৫টি অধিকার চিহ্নিত করা হয়েছে সেগুলো হলো- অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা। আপনারা সবাই জানেন এই সরকার ক্ষমতা আসার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে অনেক কিছু দিয়েছে। আমার দৃঢ় বিশ্বাস ২০৪১ সালের আগে আমাদের দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি