রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:০০, ২৩ জুন ২০২১

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ২ শতাধিক পরিবার 

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ২ শতাধিক পরিবার 
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল ও অসহায় কর্মহীন দুই শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৩ই জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসচ্ছল অসহায় কর্মহীন পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম। 

বিতরণকালে বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, আমতলী ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের ফলে সারাদেশে খেটে খাওয়া ও দিনমজুর পরিবারবর্গ আর্থিক ভাবে ভেঙে পড়েন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক সহায়তার ত্রাণ গরীব মানুষের মাঝে বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় ২শতাধিক অসচ্ছল ও দুঃস্হ গরীব পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ঢাল, ১ কেজি তেল, ২ কেজি আলু ও ১ কেজি পেয়াজ করে প্রয়োজনীয় সামগ্রী সবার হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়