রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

মেহেরাজ হোসেন সুজন (নানিয়ারচর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৩, ২৬ জুন ২০২১

৪ দিনের ব্যবধানে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগে আবারও দূর্ঘটনা

৪ দিনের ব্যবধানে রাঙামাটি-খাগড়াছড়ি সড়ক যোগে আবারও দূর্ঘটনা
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচরঃ- পার্বত্য জেলা রাঙামাটির নানিয়ারচর উপজেলায় (রাঙামাটি-খাগড়াছড়ি) সড়কে দূর্ঘটনা যেন রুপ নিয়েছে মহামারী আকার। ছোট বড় দূর্ঘটনা ঘটে যাওয়া যেন এই সড়কের আহার বেশে রুপ নিয়েছে।

মোটরবাইক, অটোরিকশা, ট্রাক, মিনি ট্রাকসহ বিভিন্ন যাত্রীবাহী ও মালবাহী গাড়ির দূর্ঘটনায় চলতি বছরে হতাহতের সংখ্যা অনেকটা থাকলেও চলতি মাসের গত ১২ জুন (শনিবার) সকালে উপজেলার বগাছড়ি এলাকায় একটি অটোরিকশা আকাবাকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়লে যাত্রীদ্বয় গুরতর আহত হলে রাঙামাটি সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয়। 

তার ১০ দিন পর আবারো গত ২২শে জুন রাতে একই এলাকার প্রায় আধা কিলো দূরে বগাছড়ি আমতলী এলাকায় দূর্ঘটনা ঘটে গুরুতর আহত হয় বুড়িঘাট এলাকার মোঃ আব্দুল আজিজের ছেলে মোটরসাইকেল চালক মোঃ-কবির হোসেন (৩৫) এবং তার চারদিন পর আজ শনিবার (২৬ জুন) সকালে কুতুকছড়ি পাড়ার সুকেন্দু বিকাশ চাকমার ছেলে বিপুল চাকমা (৩৫) নামে এক মিনিট্রাক ড্রাইভার আম বোঝাই একটি মিনি ট্রাক খাগড়াছড়ি জেলার মহাল মহালছড়ি উপজেলার দিক হতে রাঙামাটির দিকে গমনের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নানিয়ারচর ১৪ মাইল এলাকায় উল্টে যায় গাড়িটি।

নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান জানায়, ২৬শে জুন সকালে মিনিট্রাক উল্টে যাওয়ার কথা জানতে পারলে পুলিশ তাৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়েছে এবং কোন প্রকার হতাহতের ঘটনা ঘটেনি।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়