রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:০৪, ২৭ জুন ২০২১

রাজস্থলীতে অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

রাজস্থলীতে অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩টি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেল ৬শত দরিদ্র ও দুঃস্থ পরিবার।

রবিবার (২৭ জুন) সকাল ১০টায় উপজেলার তিন টি ইউনিয়নের ১নং ঘিলাছড়ি, ২নং গাইন্দ্যা ও ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রাপ্ত ৬শত পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে এই চাল তুলে দেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক।

এ সময় উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ট্যাগ অফিসার কুশল চাকমা, ১নং ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উথান মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমাসহ ইউপি সদস্য সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজস্থলীউপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম জানান, করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া উপজেলার তিন ইউনিয়নে এর ৬শ অসহায় পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

ইউপি চেয়ারম্যান এবং সদস্যরা প্রতিটি ওয়ার্ডে গিয়ে এই চাল বিতরণ করছেন। পাশাপাশি জন প্রতি ৫০০ টাকা করে এক ইউনিয়নে ৫০০ পরিবার পাচ্ছে দুই লক্ষ ৫০ হাজার টাকা। তিন ইউনিয়নে সর্বমোট ৭ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে বলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়