রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

ওমর ফারুক সুমন (বাঘাইছড়ি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৩, ২৯ জুন ২০২১

বাঘাইছড়িতে ৭৭ জনের নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত 

বাঘাইছড়িতে ৭৭ জনের নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত 
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বারতি জনসচেতনতায় মাইকিং এর পাশাপাশি উপজেলার বিভিন্ন হাট বাজার ও বিপনী বিতানে মোবাইল কোর্ট পরিচালনা করে বন্ধ ঘোষণা করা হয়েছে। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ওমর ফারুক সুমন (বাঘাইছড়ি) প্রতিনিধিঃ- ভারত সীমান্তবর্তী রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় হঠাৎ করোনা শনাক্তের হার বেড়েছে। ভারতের মিজোরাম সীমান্তবর্তী এই উপজেলায় দীর্ঘদিন করোনা শনাক্তের হার শূন্যের কোঠায় থাকলেও মঙ্গলবার (২৯ জুন) পর্যন্ত ৭৭ জনের করোনা নমুনা পরীক্ষায় ২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়। আক্রান্ত ৪ জনকে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইন ও বাকিদের নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে নিশ্চিত করেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম।

এদিকে, উপজেলায় হঠাৎ করোনা শনাক্তের খবরে পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বারতি জনসচেতনতায় মাইকিং এর পাশাপাশি উপজেলার বিভিন্ন হাট বাজার ও বিপনী বিতানে মোবাইল কোর্ট পরিচালনা করে বন্ধ ঘোষণা করা হয়েছে। আক্রান্ত এলাকায় লাল পতাকা উঠিয়ে চিহ্নিত করে লকডাউন কার্যকর করা হয়েছে। জরুরী সেবা ছাড়া সকল প্রকার যানচলাচল বন্ধের ঘোষণা দিয়ে মাইকিং করছে উপজেলা প্রশাসন। এছাড়া উপজেলার অফিসার্স ক্লাবকে আইশোলেশন সেন্টার ঘোষণা করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ