রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:৫৬, ৩০ জুন ২০২১

কাউখালীতে স্বেচ্ছাসেবকদের মাঝে উপহার বিতরণ

কাউখালীতে স্বেচ্ছাসেবকদের মাঝে উপহার বিতরণ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাউখালী উপজেলায় কোভিড-১৯ ভ্যাক্সিনেশন প্রোগ্রামে অংশগ্রহণকৃত যুব স্বেচ্ছাসেবকদের মাঝে উপহার হিসেবে টি-শার্ট, ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ জুন) সকালে কাউখালী যুব রেড ক্রিসেন্টের আয়োজনে রাঙামাটি রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষ হতে কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনে উক্ত উপহার বিতরণ করা হয়েছে। এ সময় কাউখালী উপজেলায় কোভিড-১৯ ভ্যাক্সিনেশন প্রোগ্রামে অংশগ্রহণকৃত ১৫ জন স্বেচ্ছাসেবকদের মাঝে এসব টি-শার্ট, ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়।

রাঙামাটি যুব রেড ক্রিসেন্ট ইউনিটের উপ যুবপ্রধান মমতা চৌধুরী মুমুর সভাপত্ত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন আরা সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মাহফুজুর রহমান এবং কার্যকরি কমিটির  সদস্য মোঃ জাহাঙ্গীর।

রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মাহফুজুর রহমান জানান, কাউখালী উপজেলায় যে কোন প্রয়োজনে যুব রেড ক্রিসেন্টের প্রত্যেকটি সদস্য সর্বদা প্রস্তত রয়েছে এবং উপজেলা প্রশাসনের যে কোন নির্দেশনা পালনে তারা প্রস্তুত থাকবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়