আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

রাজস্থলী বাজার পর্যবেক্ষণ করলেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩ জুলাই ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় দিন দিন এর প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। তারই ধারবাহিকতায় রাঙামাটির রাজস্থলী উপজেলায় শনিবার (৩ জুলাই) সকাল ১১ টায় রাজস্থলী বাজার ও বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন রাঙামাটি ৩০৫ পদাধিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান, পিএসসি।

এ সময় তিনি বলেন, করোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস নির্মূল করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক পর্যবেক্ষন করে জনসাধারনকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করছে। সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্য বিধি ও সরকারের আদেশ মান্য করে চলে তাহলে করোনা থেকে মুক্ত হওয়া যাবে। তিনি বাজারের লোক সমাগম একে বারে শুণ্যের কোটায় দেখতে পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন সংশ্লিষ্ট প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও বাজার কমিটি কে। পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কাপ্তাই জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহমুদুর রহমান, পিএসসি, বি এম মেজর মোহাম্মদ মোস্তাফা কামাল, পিএসসি, রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মঞ্জুর হোসেন, রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, ক্যাপ্টেন দেবাশীষ সরকার, ক্যাপ্টেন আজিজার রহমান, রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান প্রমুখ। পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ ও বাজার ব্যবসায়ীদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি