আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

কাপ্তাইয়ে কঠোর লকডাউনে প্রশাসনের সাথে সক্রিয় আইন-শৃঙ্খলা বাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

ছবিঃ কাপ্তাইয়ে প্রশাসনের সাথে আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে সক্রিয় ভূমিকা রাখছেন

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- চলমান কঠোর লকডাউনে কাপ্তাইয়ে প্রতিদিন সকাল হতে রাত পর্যন্ত প্রশাসনের সাথে আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে সক্রিয় ভূমিকা রাখছেন।

কাপ্তাই উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ণ সড়ক ছাড়াও অলিতে গলিতে তাদের টহল দিতে দেখা গেছে। সেনাবাহিনীর কাপ্তাই ২৩ ইস্ট বেংগল, ওয়াগ্গা ৪১ বিজিবি, কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা পুলিশ এবং আনসার সদস্যরা চলমান কঠোর লকডাউনে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সহায়তা করে আসছেন। পাশাপাশি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং গ্রাম পুলিশরা স্ব-স্ব এলাকায় লকডাউন বাস্তবায়নে স্থানীয় প্রশাসনকে সহায়তা করছেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জানান, কাপ্তাই উপজেলাকে করোনা মুক্ত করতে তারা প্রতিদিন সচেতনতামূলক কার্যক্রম এবং মোবাইল কোর্ট পরিচালনা করে আসছেন। এমনকি তারা দূর্গম অঞ্চলের অলিগলি এবং পাড়া, মহল্লায় গিয়ে জনগণকে ঘরে থাকার ব্যাপারে সচেতন করছেন। চলমান লকডাউনে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং গ্রাম পুলিশের সদস্যরা তাদেরকে সহায়তা করে আসছে।

কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন জানান, কঠোর লকডাউনে কাপ্তাই থানা পুলিশ সদস্যরা সকাল হতে রাত পর্যন্ত মাঠে অবস্থান নিয়ে কাপ্তাই উপজেলায় সংক্রমণ কমাতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, পুলিশ সদস্যরা সকাল হতে রাত অবধি মাঠ পর্যায়ে অবস্থান নিয়ে প্রশাসনকে সহায়তা করছেন।

চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী ও কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ জানান, চলমান কঠোর লকডাউনে কাপ্তাই উপজেলাকে করোনা মুক্ত করতে উপজেলা প্রশাসনের সাথে জনপ্রতিনিধি এবং ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশরাও সহায়তা করে আসছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি