আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে এবার সওজের নোটিশ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

ওমর ফারুক সুমন (বাঘাইছড়ি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে সড়ক ও জনপদ বিভাগের জমিতে অবৈধ ভাবে গড়ে উঠা অর্ধশতাধিক দোকান ও স্থাপনা সরিয়ে নিতে এবার নির্দেশনা দিয়েছে খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগ (সওজ)।

বাঘাইছড়ি পৌরসভার চৌমুহনী শাপলা চত্বরে সড়কের দুই পাশে গড়ে উঠা অর্ধশতাধিক দোকান মালিককে আগামী এক সাপ্তাহের মধ্যে তাদের স্থাপনা সরিয়ে নিতে মৌখিক নির্দেশনা দিয়েছে খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগ।

বুধবার (৭ জুলাই) দুপুরে খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমার নেতৃত্বে একটি প্রতিনিধি দল এই নোটিশ ও মৌখিক নির্দেশনা প্রদান করেন।

নোটিশে বলা হয় আগামী সাত দিনের মধ্যে নিজ দায়িত্বে এসব অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে সড়ক ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহায়তায় বল্ডোজারের সাহায্যে সকল স্থাপনা গুড়িয়ে দেয়া হবে এবং দখলদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার পাশাপাশি স্থাপনা উচ্ছেদ খরচও আদায় করা হবে।

সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রোকৌশলী সবুজ চাকমা বলেন, নতুন সেতু তৈরি ও সড়ক বর্ধিত করার জন্য সড়কের এসব জমি অনতিবিলম্বে উদ্ধার করা হবে। আমরা এখন নোটিশ দিয়ে সতর্ক করছি, এতে কাজ না হলে আইন প্রয়োগ করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, সড়কের উপর অনেক অবৈধ স্থাপনা আছে। সড়ক বিভাগ সহযোগীতা চাইলে সহায়তা করা হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি