রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫১, ১৩ জুলাই ২০২১

লংগদুতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন টাস্কফোর্স কমিটির

লংগদুতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন টাস্কফোর্স কমিটির

লংগদু প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর অধীনে প্রথম পর্যায়ে একই স্থানে নির্মিত ৩৪টি আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেছে উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্যবৃন্দ।

সোমবার (১২ জুলাই) উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পরে ঘর পরিদর্শনকালে টাস্কফোর্স কমিটির সদস্যবৃন্দ আশ্রয়ণ ঘরের বাসিন্দারে সাথে কথা বলেন এবং তাদের শারীরিক খোঁজ খবর নেন।

এ সময় লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন, উপজেলা প্রকৌশলী জিয়উল ইসলাম মজুমদার, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝ্ন্টু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যুবারে হোসেন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার ও ট্যাগ অফিসার শওকত আকবর, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ    উপস্থিত ছিলেন।

এরপরেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এলাকার প্রায় ৭০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা এবং স্থানীয় মসজিদের সংস্কার কাজের জন্য ২ বান্ডিল ডেউটিন ও ৬ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়।

এছাড়া পর্যায়ক্রমে কালাপাকুজ্যা ইউনিয়ন এর সব এলাকায় পানীয় জলের সুব্যবস্থার জন্য গভীর নলকূপ স্থাপন করা আশ্বাস প্রদান করা হয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়