আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ লংগদুতে চাঁদা না পেয়ে পাহাড়ী সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ৩ কাঠুরিয়া আহত
  • বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২২ ১৪২৮

  • || ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৩০৮৮, মোট সুস্থ- ২২৩৩, মোট মৃত্যু ২৭ জন।

দেশের সংকটে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: দীপংকর তালুকদার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটির করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও রোগীদের সেবা নিশ্চিত করতে সরকার সব সময় জনগণের পাশে রয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে করোনার ধাক্কা কাটিয়ে উঠতে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছে। এ প্যাকেজ আমাদের অর্থনৈতিক ভাবে কাজে আসবে। কিন্তু আমাদের সকলকে সচেতন থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে নিজেকে এবং পরিবারের সদস্যদের সুস্থ রাখার আহবান জানান।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে জেলা পরিষদের সম্মেলন কক্ষ্যে, রাঙামাটি জেলা উপজেলার হাসপাতালগুলোর জন্য রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসার হাতে চিকিৎসা সামগ্রী প্রদানকালে তিনি এ কথা বলেন।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে সামগ্রিক বিতরণ অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, ইলিপন চাকমা, রেড ক্রিসেন্ট এর রাঙামাটি জেলার সেক্রেটারি মাহফুজুর রহমানসহ রাঙামাটির বিভিন্ন উপজেলা হাসপাতালের ডাক্তারগণ উপস্থিত ছিলেন।

করোনা সামগ্রীর মধ্যে গ্লিসারিন ৩৯ ড্রাম, গ্লাভস ১,৫০০ পেয়ার, হেন্ড গ্লাভস ২২৫ পিস, সার্জিকেল মাস্ক ১৫,০০০ পিস, এপ্রোন ২২৫ পিস, সাবান ৫১৬ পিস সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি