রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাজস্থলী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:১২, ১৬ জুলাই ২০২১

রাজস্থলীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়ে আনন্দিত ২৩৯ পরিবার

রাজস্থলীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়ে আনন্দিত ২৩৯ পরিবার
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

কাইয়ুম হোসেন মিরাজ, রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলায় স্বপ্নের নীড়ে ২৩৯ পরিবার। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ২৩৯টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। ১ম পর্যায়ে ২ ধাপে ১৯০টি এবং ২য় পর্যায়ে ৪৯টি।

উপজেলার দূর্গম ছোট কুক্যাছড়ি, বড় কুক্যাছড়ি, মদন কারবারি পাড়া, ঝরঝরি পাড়া, নাইক্ষছড়া, আগা পাড়ায় মানসিক ভারসাম্যহীন, প্রতিবন্ধী বিধবা নারী সহ অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছে উপজেলা প্রশাসন।

উপকার ভোগী সুফিয়া বেগম বলেন, আমার একটা মেয়ে দৃষ্টি প্রতিবন্ধী, আমার সংসারে উপার্জন করার মত কেউ নেই, অশ্রুসিক্ত নয়নে বললেন সরকারি ঘর পেয়ে তিনি খুবই আনন্দিত তাই মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন ২৩৯টি পরিবারদের মাঝে ঘর বরাদ্দ দেয়া হয়েছে। দূর্গম রাজস্থলীতে বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও উপজেলা টাস্কফোর্স কমিটির তত্ত্বাবধানে ঘরগুলো অত্যন্ত মানসম্মতভাবে সম্পন্ন হয়েছে। বিভিন্ন সময়ে এ সমস্ত ঘরগুলো পরিদর্শন করেন রাঙামাটি জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপসচিব পদমর্যাদার একজন কর্মকর্তা। তারা সকলেই ঘরগুলোর গুণগত মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি আরো বলেন, এখনো যারা গৃহহীন ও ভূমিহীন রয়েছে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আরো ঘর বরাদ্দ প্রদানের প্রক্রিয়া চলমান, তাই আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়