রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৩৩, ১৯ জুলাই ২০২১

কাপ্তাইয়ে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন দীপংকর তালুকদার

কাপ্তাইয়ে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন দীপংকর তালুকদার
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার সবসময় দরিদ্র জনগোষ্ঠীর পাশে আছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তারপরও আমাদের সকলকে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজেরা স্বাস্থ্যবিধি মেনে চলতে পারলে দেশ ও পৃথিবী করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব। তাই তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

সোমবার (১৯ জুলাই) রাঙামাটির কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়ন ও চন্দঘোনা ইউনিয়নের প্রায় ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বিতরণ অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হোসেন সহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- প্রতি প্যাকেটে চাল ৮ কেজি, পেঁয়াজ ১ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল আধা কেজি, তেল আধা কেজি এবং লবণ আধা কেজি।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়