আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ লংগদুতে চাঁদা না পেয়ে পাহাড়ী সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ৩ কাঠুরিয়া আহত
  • বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৩০৮৮, মোট সুস্থ- ২২৩৩, মোট মৃত্যু ২৭ জন।

কাউখালীতে উইভ এর করোনা সচেতনতা কার্যক্রম অনুষ্ঠিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  


কাউখালী প্রতিনিধিঃ- করোনা সচেতনার লক্ষ্যে কাউখালী উপজেলায় জনসাধারণের মাঝে স্যানিটাইজার, করোনায় সুরক্ষা থাকতে বিভিন্ন তথ্য প্রদান ও মাস্ক বিতরণ করেছে উইমেন্স এডুকেশন ফর এডভান্সমেন্ট এন্ড এমপাওয়ারমেন্ট।

সোমবার (১৯ জুলাই) সকালে কাউখালী উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও কাউখালী সাপ্তাহিক বাজারে ও এলএইচএফ প্রজেক্টের আওতায় উইমেন্স এডুকেশন ফর এডভান্সমেন্ট এন্ড এমপাওয়ারমেন্ট সংস্থার আয়োজনে মাস্ক বিহীন পথচারীর মাঝে মাস্ক বিতরণ এবং করোনা সুরক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য প্রদান সহ স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উইমেন্স এডুকেশন ফর এডভান্সমেন্ট এন্ড এমপাওয়ারমেন্ট সংস্থার প্রোগ্রাম ফ্যাসিলিটেটর ম্যামাচিং রোয়াজা, উইমেন্স এডুকেশন কিশোরী ক্লাবের সদস্য থুইসিংমে চৌধুরী, উম্রাচিং চৌধুরী, অংমাচিং মারমা, উমংসিং মারমা, উহেনু মারমা, এসিচিং মারমা।

উক্ত সংস্থার প্রোগ্রাম ফ্যাসিলিটেটর ম্যামাচিং রোয়াজা জানান, করোনা ভয়াবহ পরিস্থিতির মধ্যে সাধারণ জনগণ স্বাস্থ্য সুরক্ষা সর্ম্পকে এখনও সচেতন হচ্ছে না, তারা মাস্ক ছাড়া ঘুরাফেরা করছে, নিয়মনীতি মানছে না। সুতরাং আমরা চেষ্টা করছি এই অসচেতন জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করে তাদের কে স্বাস্থ্যবিধি মানার উপর উৎসাহিত করা।

তিনি আরো বলেন, বর্তমানে কোভিড ভ্যাক্সিন গ্রহণের জন্য রেজিষ্ট্রেশন প্রক্রিয়া চালু রয়েছে, যারা এই রেজিষ্ট্রেশন করতে জানেন না, তাদের কে আমাদের সংস্থা হতে এই বিষয়ে সর্বাত্মক সাহায্য করা হবে। তাই যারা এখনও রেজিষ্ট্রেশন করতে পারছেন না, তারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি