আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ লংগদুতে চাঁদা না পেয়ে পাহাড়ী সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ৩ কাঠুরিয়া আহত
  • বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৩০৮৮, মোট সুস্থ- ২২৩৩, মোট মৃত্যু ২৭ জন।

কাপ্তাই জোনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে কাপ্তাই জোনের উদ্যোগে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে কাপ্তাই পলিটেকনিক ইনষ্টিটিউট প্রাঙ্গণে ২৩ বেঙ্গল কর্তৃক ২১৯টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন কাপ্তাই জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গাজী মোহাম্মদ মিজানুল হক (পিএসসি)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ২৩ বেঙ্গল উপ-অধিনায়ক মেজর খন্দকার মাহমুদুর রহমান, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফসহ পদস্থ কর্মকর্তারা।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিনিগুড়া চাল, লাচ্ছা সেমাই, চিনি, সয়াবিন তৈল, গুড়া দুধ, আলু, পিয়াজ, লবণ এবং নগদ ৩ শত টাকা।

এর মধ্যে রয়েছে কাপ্তাই নতুন বাজার এলাকায় ১ শত প্যাকেট, রাইখালীতে ৩০ প্যাকেট, ঝংকার পাড়া/ইসলামপুরে ৩৫ প্যাকেট, বাঙ্গাল হালিয়ায় ২৪ প্যাকেট ও রাজস্থলীতে ৩০ প্যাকেটসহ সর্বমোট ২১৯টি প্যাকেট অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণের সময় কাপ্তাই জোনের অধিনায়ক লেঃ কর্ণেল গাজী মোহাম্মদ মিজানুল হক (পিএসসি) বলেন, ঈদ মানে আনন্দ, আর এই আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নিতে এই অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে সাহায্যের হাত বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সকল সময় আর্তমানবতার সেবায় অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে আছে। আর সেনাবাহিনী এই ধরনের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি