• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

রাঙ্গামাটি

রাঙামাটির মগবানে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা

 প্রকাশিত: ১৪:৪১, ২৫ জুলাই ২০২১

রাঙামাটির মগবানে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির সদর উপজেলার মগবান এলাকায় এক বৃদ্ধকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসীরা। নিহতের নাম বাসিরাম তংচঙ্গ্যা (৬০)। সে সদর উপজেলাধীন মগবান ইউনিয়নের বল্টুগাছ মঈনপাড়া এলাকার বাসিন্দা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২৫ জুলাই) সকালে বাসিরাম তংচঙ্গ্যা কে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসীরা তার বাড়ি থেকে অদূরে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে মূমুর্ষ অবস্থায় ফেলে রেখে যায়। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, নিহতের স্বজনরা কৌশলে পুলিশকে না জানিয়ে প্রশাসনের অগোচরে নিহতের লাশ এলাকার দেবতাছড়িস্থ শ্মশান খোলায় দাহ করার জন্য নিয়ে গেলে স্থানীয় সূত্রে বিষয়টি জানতে পারে কোতয়ালী থানা পুলিশ কর্তৃপক্ষ। পরে কোতয়ালী থানার ওসি কবির হোসেনের নির্দেশনায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গের লাশটি নিয়ে আসে পুলিশ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানিয়েছেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছি। এই ঘটনায় তদন্ত করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: