আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  


লংগদু প্রতিনিধিঃ- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সাফল্য ও সংগ্রামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) লংগদু উপজেলা সদরে রেষ্ট হাউজের মিলনায়তনে দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকলের সুখ শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া মাহফিল ও দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এর পূর্বে দলের নেতা কর্মীরা লংগদু সোনালী ব্যাংকের সামনে বঙ্গবন্ধুর মু্রালে ফুলেল তোড়া দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে রেস্টহাউজে দোয়া মাহফিলে মিলিত হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মৌলভী মোশাররফ হোসেন। শেষে দলের নেতা কর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানে লংগদু উপজেলা আওয়ামি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ছাদেক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি জেলা পরিষদ সদস্য আছমা বেগম, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ নজরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠিক মোঃ কাউসার ও মোঃ নজরুল ইসলাম। মাইনীমূখ ও লংগদু ইউনিয়নের মোঃ আলমগীর ও মোঃ আওয়াল উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি