রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:১৯, ২৭ জুলাই ২০২১

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লংগদু প্রতিনিধিঃ- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সাফল্য ও সংগ্রামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লংগদু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) লংগদু উপজেলা সদরে রেষ্ট হাউজের মিলনায়তনে দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকলের সুখ শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া মাহফিল ও দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এর পূর্বে দলের নেতা কর্মীরা লংগদু সোনালী ব্যাংকের সামনে বঙ্গবন্ধুর মু্রালে ফুলেল তোড়া দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে রেস্টহাউজে দোয়া মাহফিলে মিলিত হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মৌলভী মোশাররফ হোসেন। শেষে দলের নেতা কর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানে লংগদু উপজেলা আওয়ামি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ছাদেক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি জেলা পরিষদ সদস্য আছমা বেগম, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ নজরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠিক মোঃ কাউসার ও মোঃ নজরুল ইসলাম। মাইনীমূখ ও লংগদু ইউনিয়নের মোঃ আলমগীর ও মোঃ আওয়াল উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়