রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:০৯, ২৯ জুলাই ২০২১

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইনভেটর হস্তান্তর

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইনভেটর হস্তান্তর

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনাকালীন সময়ে রোগীদের সেবা নিশ্চিত করতে রাঙামাটি জেলা পরিষদ হাসপাতালগুলোর সেবা কার্যক্রম বাড়িয়ে দিয়েছে।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর নির্দেশে ও তত্বাবধানে চিকিৎসা সেবায় যাতে কোন ভাবেই ব্যাঘাত না ঘটে তার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, করোনা চিকিৎসার অক্সিজেন, পিপিই, মাস্ক সহ ঔষধপত্র সরবরাহ করা হচ্ছে।

তারই অংশ হিসাবে বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১১টায় বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈদ্যুতিক সমস্যা নিরসনে ৩ হাজার ওয়ার্ডের ইনভেটর হস্তান্তর করা হয়েছে। যে ইনভেটর সোলার প্যানেলের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করবে।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর নির্দেশে পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমার হাতে এই ইনভেটর তুলে দেন।

এ সময় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি জয় সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া জানান, বিলাইছড়ি উপজেলায় বৈদ্যুতিক ভোল্টেইজ ও বিদ্যুৎ সমস্যার দীর্ঘদিন ধরে কষ্ট পাচ্ছে উপজেলা বাসী। বিলাইছড়ি হাসপাতালে গত কয়েকদিন আগে বৈদ্যুতিক সমস্যার কারণে নিবুলাইজার চালাতে না পারায় ১ জন বয়স্ক মহিলার মৃত্যু হয়। এর পর বিষয়টি আমাদের নজরে আসলেএবং বিলাইছড়ি বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমার অনুরোধের কথা তা আমি জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের কাছে উত্থাপন করি। তিনি গতকালই আমাকে তাৎক্ষনিক এই সমস্যা সমাধানের জন্য ইনভেটর স্থাপনের নির্দেশনা প্রদান করেন। তাই আজ বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এই ইনভেটর প্রদান করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়