• রাঙামাটি

  •  মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

রাঙ্গামাটি

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইনভেটর হস্তান্তর

 প্রকাশিত: ১৪:০৯, ২৯ জুলাই ২০২১

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইনভেটর হস্তান্তর

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনাকালীন সময়ে রোগীদের সেবা নিশ্চিত করতে রাঙামাটি জেলা পরিষদ হাসপাতালগুলোর সেবা কার্যক্রম বাড়িয়ে দিয়েছে।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর নির্দেশে ও তত্বাবধানে চিকিৎসা সেবায় যাতে কোন ভাবেই ব্যাঘাত না ঘটে তার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, করোনা চিকিৎসার অক্সিজেন, পিপিই, মাস্ক সহ ঔষধপত্র সরবরাহ করা হচ্ছে।

তারই অংশ হিসাবে বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১১টায় বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈদ্যুতিক সমস্যা নিরসনে ৩ হাজার ওয়ার্ডের ইনভেটর হস্তান্তর করা হয়েছে। যে ইনভেটর সোলার প্যানেলের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করবে।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর নির্দেশে পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমার হাতে এই ইনভেটর তুলে দেন।

এ সময় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি জয় সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া জানান, বিলাইছড়ি উপজেলায় বৈদ্যুতিক ভোল্টেইজ ও বিদ্যুৎ সমস্যার দীর্ঘদিন ধরে কষ্ট পাচ্ছে উপজেলা বাসী। বিলাইছড়ি হাসপাতালে গত কয়েকদিন আগে বৈদ্যুতিক সমস্যার কারণে নিবুলাইজার চালাতে না পারায় ১ জন বয়স্ক মহিলার মৃত্যু হয়। এর পর বিষয়টি আমাদের নজরে আসলেএবং বিলাইছড়ি বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমার অনুরোধের কথা তা আমি জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের কাছে উত্থাপন করি। তিনি গতকালই আমাকে তাৎক্ষনিক এই সমস্যা সমাধানের জন্য ইনভেটর স্থাপনের নির্দেশনা প্রদান করেন। তাই আজ বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এই ইনভেটর প্রদান করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: