রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫৬, ১ আগস্ট ২০২১

গুলশাখালীতে মেডিকেল ক্যাম্পিং ও সচেতনমূলক সভা করেছে প্রশাসন

গুলশাখালীতে মেডিকেল ক্যাম্পিং ও সচেতনমূলক সভা করেছে প্রশাসন

লংগদু প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গুলশাখালী ইউনিয়নে মেডিকেল ক্যাম্পিং, করোনা প্রতিরোধে সচেতনতামূলক সভা ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

শনিবার (৩১ জুলাই) উপজেলার গুলশাখালী ইউনিয়নের চৌমুহনী এলাকায় প্রশাসনের উদ্যোগে সকালে মেডিকেল ক্যাম্পিং এর মাধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনিশিয়ান কে সাথে নিয়ে যেয়ে এলাকাবাসীদের কাছ থেকে কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করা হয়েছে।

করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে এলাকাবাসী ও গণ্যমান্যদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন সভা করা হয়।

এতে লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হোসেন ও গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির প্রমুখ। এ সময় গণ্যমান্য ব্যক্তি ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

সভায় পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নগুলোতেও এ ধরণের কার্যক্রম গ্রহণ করা হবে বলে ই্উএনও জানান।

শেষে ইউএনও মোঃ মাইনুল আবেদীন উপজেলা সদরে মাস্ক না পরে অযথা ঘুরা ফেরা করার দায়ে দুই ব্যাক্তিকে ৪ শত টাকা আর্থিক জরিমানা করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়